ক্রমিক নং |
ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবা্/ আইডিয়ার নাম |
সেবা্/আইডিয়ার সংক্ষিপ্ত বিবরণ |
সেবা্/আইডিয়াটি কার্যকর আছে কি-না/ না থাকলে কারণ |
সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছে কি-না |
সেবার লিংক |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
০১. |
ক্যাডেট ভর্তি সংক্রান্ত তথ্য প্রদান সেবা সহজিকরণ ও ডিজিটাইজ |
মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি প্রার্থীদের উক্ত সেবা প্রদান করা হচ্ছে। এছাড়াও ক্যাডেট ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য ও নির্দেশনা একাডেমির ওয়েব সাইট, ফেইসবুক পেইজ ও নির্বাচিত প্রার্থী বা অভিভাবকদের মোবাইল ফোনে কল ও এসএমএস এর মাধ্যমে প্রদান করা হচ্ছে। ডিজিটালাইজড এই সেবাটি ‘MFA Help Line’ হিসেবে নামকরণ করা হয়েছে। একটি মোবাইল নম্বর (শুধুমাত্র হেল্প লাইনের জন্য) 01557636857 সার্বক্ষণিক চালু করা হয়েছে।
|
১০০% কার্যকর রয়েছে। |
হ্যাঁ।
বর্তমানে একাডেমির ৪৩তম ব্যাচের ক্যাডেট ভর্তির আবেদন প্রক্রিয়ায় উক্ত সেবার মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করা হচ্ছে। |
https://mfacademy.gov.bd/site/page/a2a5b24d-5979-42bc-b1a9-bf908472d6bf/- |
০২. |
MFA মোবাইল এ্যাপস্ |
মেরিন ফিশারিজ একাডেমির প্রশিক্ষণ ও দাপ্তরিক কার্যক্রম ডিজিটাইজেশন করা, ভেহিক্যাল ট্রেকিং, ডিজিটাল এটেন্ডেন্ট, প্রোগ্রাম লিস্ট, ক্যাডেট রেজাল্ট, ক্যাডেট’স DoS Number লিস্ট, Whats app হেল্প লাইন নাম্বার, ওয়েব মেইল, জেনারেল নোটিশ, ক্যাডেট একটিভিটিস ও ক্যাডেটদের অভিভাবকদের সাথে যোগাযোগের উদ্দেশ্যে MFA মোবাইল এ্যাপস্ প্রস্তুত করা হয়েছে। |
১০০% কার্যকর রয়েছে। |
হ্যাঁ।
|