Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৭ August ২০২৩

ইতঃপূর্বে বাস্তবায়িত সেবাসমূহের ডাটাবেজ

ক্রমিক

নং

ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবা্/ আইডিয়ার নাম

সেবা্/আইডিয়ার সংক্ষিপ্ত বিবরণ

সেবা্/আইডিয়াটি কার্যকর আছে কি-না/ না থাকলে কারণ

সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছে কি-না

সেবার লিংক

০১.

ক্যাডেট ভর্তি সংক্রান্ত তথ্য প্রদান সেবা সহজিকরণ ও ডিজিটাইজ

মোবাইল ফোনের মাধ্যমে সরাসরি প্রার্থীদের উক্ত সেবা প্রদান করা হচ্ছে। এছাড়াও ক্যাডেট ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য ও নির্দেশনা একাডেমির ওয়েব সাইট, ফেইসবুক পেইজ ও নির্বাচিত প্রার্থী বা অভিভাবকদের মোবাইল ফোনে কল ও এসএমএস এর মাধ্যমে প্রদান করা হচ্ছে। ডিজিটালাইজড এই সেবাটি ‘MFA Help Line’ হিসেবে নামকরণ করা হয়েছে। একটি মোবাইল নম্বর (শুধুমাত্র হেল্প লাইনের জন্য) 01557636857 সার্বক্ষণিক চালু করা হয়েছে।

 

১০০%

কার্যকর রয়েছে।

হ্যাঁ।

 

বর্তমানে একাডেমির ৪৩তম ব্যাচের ক্যাডেট ভর্তির আবেদন প্রক্রিয়ায় উক্ত সেবার মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করা হচ্ছে।

https://mfacademy.gov.bd/site/page/a2a5b24d-5979-42bc-b1a9-bf908472d6bf/-

০২.

MFA মোবাইল এ্যাপস্‌

মেরিন ফিশারিজ একাডেমির প্রশিক্ষণ ও দাপ্তরিক কার্যক্রম ডিজিটাইজেশন করা, ভেহিক্যাল ট্রেকিং, ডিজিটাল এটেন্ডেন্ট, প্রোগ্রাম লিস্ট, ক্যাডেট রেজাল্ট, ক্যাডেট’স DoS Number লিস্ট, Whats app হেল্প লাইন নাম্বার, ওয়েব মেইল, জেনারেল নোটিশ, ক্যাডেট একটিভিটিস  ও ক্যাডেটদের অভিভাবকদের সাথে যোগাযোগের উদ্দেশ্যে MFA মোবাইল এ্যাপস্‌ প্রস্তুত করা হয়েছে।

১০০%

কার্যকর রয়েছে।

হ্যাঁ।

 

https://play.google.com/store/apps/details?id=com.mfa.app